মেনু নির্বাচন করুন
পাতা

কী সেবা কীভাবে পাবেন

নতুন সংযোগ গ্রহণ

·        ওয়ান ষ্টপ সার্ভিস সেন্টার / গ্রাহক সেবা কেন্দ্র থেকে নতুন সংযোগের আবেদন পত্র পাওয়া যাবে।

·        আবেদন পত্রটি যথাযথ পূরণ কওে নির্ধারিত আবেদন ফি নির্দিষ্ট ব্যাংক বুথ/ শাখা অথবা গ্রহক সেবা কেন্দ্র/ দপ্তরে জমা প্রদান কওে জমা রশিদ ও প্রয়োজনীয় দলিলাদী সহ গ্রাহক সেবা কেন্দ্রে জমা করলে একটি নিবন্ধন নাম্বার সহ পরবর্তী আগমনের তারিখ জানানো হবে।

·        পরবর্তী আগমনের তারিখে যোগাযোগ করলে ডিমান্ড নোট ও প্রাক্কলন ইস্যু করা হবে।

·        গ্রাহক সেবা কেন্দ্র সংলগ্ন ব্যাংক বুথ/ নির্ধারিত ব্যাংক শাখা/ দপ্তরে ডিমান্ড নোটের উলেস্নখিত টাকা জমা পূর্বক জমার রশিদ প্রদর্শন করলে সংযোগ প্রদানের ব্যাবস্থা করা হবে। বিদ্যুৎ সংস্থা কর্তৃক সরবরাহকৃত অথবা বিদ্যুৎ সংস্থা কর্তৃক অনুমোদিত ক্রয়কৃত মিটার গ্রাহক জমা দিলে মিটার কার্ড সহ মিটার ১৫(পনের) দিনের মধ্যে গ্রাহকের আঙ্গিনায় স্থাপন করা হবে। যদি সংযোগ প্রদান সম্ভব পর না হয় তবে তার কারণ জানিয়ে একটি পত্র দেয়া হবে।

·        পরবর্তী মাসের বিলিং সাইকেল অনুযায়ী গ্রাহকের প্রথম মাসের বিল জারী করা হবে।

·        ওয়ান ষ্টপ সার্ভিস সেন্টার/ গ্রাহক সেবা কেন্দ্র থেকে নতুন সংযোগ গ্রহণের নিয়মাবলী ও এতদসংক্রামত্ম প্রয়োজনীয় তথ্যাবলী সম্বলিত একটি পুসিত্মকা প্রয়োজনবোধে নির্ধরিত মূল্য পরিশোধ সাপেেক্ষ্য সংগ্রহ করা যাবে।

 

 

লোড পরিবর্তন

·       নতুন পরিবর্তন ফি- ১৫০/= টাকা প্রদান করতে হবে

·       চুক্তি পরিবর্তন ফি- ১৫০/= টাকা প্রদান করতে হবে

·       লোড বৃদ্ধির জন্য কিঃ ওঃ অনুযয়ী প্রতি কিঃ ওঃ এর জন্য বিদ্যমান হারে জামানত প্রদান করতে হবে।

 

গ্রাহকের নাম পরিবর্তন

·        গ্রাহক ক্রয়সূত্রে/ ওয়ারিশ/ লিজসূত্রে জায়গা বা প্রতিষ্ঠানের মালিক হলে সকল দলিলের সত্যায়িত ফটোকপি ও সর্বশেষ পরিশোধিত বিলের কপি সহ নির্ধারিত ফি ব্যাংকে জমা করে আবেদন করতে হবে। সরেজমিনে তদমত্ম করে নাম পরিবর্তনের জন্য বিদ্যমান হারে জামানত প্রদান করতে হবে। গ্রাহক জামানত বাবদ উক্ত বিল নির্ধরিত ব্যাংকের বুথ/ শাখা/ দপ্তরে পরিশোধ করে তার রশিদ সংশিস্নষ্ট দপ্তরে জমা দিলে ৭(সাত) দিনের মধ্যে নাম পরিবর্তন কার্যকর করা হবে। আবেদিত স্থাপনার কোন বিদ্যুৎ বিল বকেয়া থাকলে চলবেনা।


Share with :

Facebook Twitter