১. সম্মানিত ্গ্রাহকসমূহে ২৪ ঘন্টার মধ্যে বিদ্যুৎ সংযোগ প্রদান।
২. ওয়ান স্টপ সার্ভিস সেন্টারের মাধ্যমে সার্বক্ষণিক গ্রাহকের অভিযোগ সমাধান করা।
৩. কিউএক্স মেশিনের মাধ্যমে ডিজিটাল পদ্ধতিতে গ্রহকের সমস্যার সমাধান করা।
৪. প্রিপেইড মিটার স্থাপনের মাধ্যমে গ্রাহকসমূহ কে স্মার্ট প্রিপেইড সুবিধা প্রদান করা।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস